1. mdsaifulbinnurujjaman@gmail.com : লক্ষ্মী কথন : লক্ষ্মী কথন
  2. natorelive@natorelive.com : natore live : natore live
  3. info@www.natorelive.com : 𝐍𝐚𝐭𝐨𝐫𝐞 𝐋𝐢𝐯𝐞 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনাম :
লালপুরে নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল লালপুরের বিলমাড়িয়াতে আদর্শ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সাধারণ সভা অনুষ্ঠিত  বাগাতিপাড়ায় র‌্যাব’র হাতে অপহরণ মামলার আসামি গ্রেফতার রাজশাহীতে ১৫ দিনব্যাপী গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন নাটোর বনপাড়া পৌরসভা এলাকায় অজ্ঞাত নারীর মরদেহ লালপুর উপজেলা নির্বাচনী প্রচারণায় এগিয়ে শহীদ মমতাজ উদ্দিনের পুত্র সাগর লালপুর উপজেলা পরিষদ নির্বাচন এ কেমন পরীক্ষা বাগাতিপাড়ায় পানিতে পড়ে শিশুর মৃত্যু বাগাতিপাড়ায় বিশ্ব মা দিবস পালিত সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ১৩ জন শিক্ষকের বিপরীতে ১৩ জন শিক্ষার্থী পাস করেনি কেউ 

কুড়িগ্রামে অপহরণ মামলার মূলহোতা ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ

  • প্রকাশিত: সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ১২০ বার পড়া হয়েছে

 

নিজেস্ব,প্রতিনিধিঃ

কুড়িগ্রামে অপহরণ মামলার মূলহোতা ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।গত ০৯ অক্টোবর রাজারহাটের ছিনাইহাট পালপাড়া গ্রামের মোঃ ছবরুল হক এর ছেলে মোঃ মাহমুদ উল ফেরদৌস মামুন (২৮) বাসা থেকে বের হয়ে আর ফিরে না আসায় বাদী ও তার পরিবারের লোকজন জানতে পারেন কিছু অজ্ঞাত ছেলেরা তার সন্তানকে মোটরসাইকেলে জোরপূর্বক উঠিয়ে অপহরন করেন এবং একইদিন সন্ধ্যায় তার অপহরণ হওয়া সন্তানের ব্যবহৃত মোবাইল নম্বর থেকে অপহরণকারীরা মূক্তিপন দাবী করেন। পরবর্তীতে ভিকটিমের পিতা ও তার পরিবারের লোকজন রাজারহাট থানায় গত ১১ অক্টোবর ২০২৩ তারিখ সাধারণ ডায়েরি করেন এবং প্রথম দিকে ভিকটিমের পরিবারের কাছে এটি সাজানো ঘটনা মনে হলে তারা কয়েকদি অপেক্ষা করার পর অদ্য ১৬ অক্টোবর ২০২৩ তারিখ রাজারহাট থানায় অজ্ঞাত আসামীর বিরুদ্ধে অপহরন মামলা রুজু করেন।

অন্যদিকে রাজারহাট থানায় গত ১১ অক্টোবর ২০২৩ তারিখ নিখোঁজ জিডি হওয়ার সাথে সাথেই তাৎক্ষণিকভাবে রাজারহাট থানার একটি চৌকস টিম অনুসন্ধান শুরু করে। ভিকটিমের বিষয়ে বিস্তারিত খোঁজ খবর নেওয়া সহ বিভিন্ন গোপন তথ্য সংগ্রহের মাধ্যমে সুচারু তদন্তের মাধ্যমে অপহরণের সাথে জড়িতদের অবস্থান নিশ্চিত করে অদ্য ১৬ অক্টোবর ২০২৩ তারিখ ভোর আনুমানিক ০৪:০০ ঘটিকায় অপহরনের সাথে জরিত কুড়িগ্রাম সদরের কৃষ্ণপুর তালতলা গ্রামের মোঃ সোহেল রানা (২২) হাসপাতাল পাড়ার মোঃ মমিনুল ইসলাম (১৯) ও দক্ষিন হাসপাতাল পাড়ার ফেরদৌস প্রান্ত (১৯) দেরকে কুড়িগ্রাম সদরের হাসপাতাল পাড়া এলাকা থেকে গ্রেফতার করে রাজারহাট থানার একটি চৌকস টিম।

আসামীরা ও ভিকটিম পূর্বপরিচিতি এবং তারা বিগত কয়েকমাস প্রায়ই বিভিন্ন যাওগায় দেখা করতেন ও গল্প করতেন বলে অনেকেই ধারনা করছেন।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রুহুল আমীন বলেন, ঘটনার সাথে জড়িত গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে এবং এই বিষয়ে আমাদের তদন্ত চলমান রয়েছে ঘটনার সাথে আরো কেউ জড়িত থাকলে তাদের দ্রুতই আইনের আওতায় আনা হবে। আমরা ঘটনার রহস্য ইতিমধ্যেই উদঘাটন করতে সক্ষম হয়েছি, বাকী তদন্ত দ্রুতই শেষ হবে। নিরাপদ কুড়িগ্রামের লক্ষ্যে আমাদের অভিযান অব্যহত আছে। আমরা সকলের সম্মিলিত সহযোগিতা কামনা করি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐈𝐧𝐭𝐞𝐥 𝐖𝐞𝐛