1. mdsaifulbinnurujjaman@gmail.com : লক্ষ্মী কথন : লক্ষ্মী কথন
  2. natorelive@natorelive.com : natore live : natore live
  3. info@www.natorelive.com : 𝐍𝐚𝐭𝐨𝐫𝐞 𝐋𝐢𝐯𝐞 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
শিরোনাম :
লালপুরে নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল লালপুরের বিলমাড়িয়াতে আদর্শ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সাধারণ সভা অনুষ্ঠিত  বাগাতিপাড়ায় র‌্যাব’র হাতে অপহরণ মামলার আসামি গ্রেফতার রাজশাহীতে ১৫ দিনব্যাপী গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন নাটোর বনপাড়া পৌরসভা এলাকায় অজ্ঞাত নারীর মরদেহ লালপুর উপজেলা নির্বাচনী প্রচারণায় এগিয়ে শহীদ মমতাজ উদ্দিনের পুত্র সাগর লালপুর উপজেলা পরিষদ নির্বাচন এ কেমন পরীক্ষা বাগাতিপাড়ায় পানিতে পড়ে শিশুর মৃত্যু বাগাতিপাড়ায় বিশ্ব মা দিবস পালিত সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ১৩ জন শিক্ষকের বিপরীতে ১৩ জন শিক্ষার্থী পাস করেনি কেউ 

বাঘায় বাপা’র সাংগঠনিক সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত: বুধবার, ১ মে, ২০২৪
  • ৩১ বার পড়া হয়েছে

 

তন্ময় দেবনাথ(রাজশাহী)প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘা উপজেলায় বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে।বাপা’র বাঘা উপজেলা শাখার আয়োজনে নারায়নপুর বাজারে ভিএস অফিসে সকাল ১০ টায় আগামী দিনের বাংলাদেশ পরিবেশ আন্দোলনের বাঘা পৌরসভাধীন কর্মসৃচী প্রণয়নমূলক সাংগঠনিক আহবায়ক কমিটির সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ পরিবেশ আন্দোলন(বাপা) অনুষ্ঠানটির সভাপতিত্বে ছিলেন ডক্টর
আঃসালাম লাভলু, (রাবি)
প্রধান অতিথি উপস্থিত ছিলেন, মোঃ ফরজ আলী,উপজেলার বাপার কমিটির যুগ্ন আহবায়ক মোঃহামিদুল ইসলাম প্রভাষক রাজশাহী শাহমুখদুম কলেজ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
শ্রী অপূর্ব কুমার এর সঞ্চালনায় পবিত্র কুরআন তেলাওয়াত ও পবিত্র গীতা পাঠের মাধ্যমে শুরু হয় সংগঠনের আলোচনাসভা।

বাঘা পৌর ও উপজেলা আহবায়ক কমিটির সভাপতি ডক্টর আঃসালাম লাভলু ও সাধারণ সম্পাদক অপূর্ব কুমার সাহা নাম সর্বসম্মতিক্রমে ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) সংগঠনের বাঘা পৌর ও উপজেলা আহবায়ক কমিটির সদস্য্য ও পরিচয়পর্ব অনুষ্ঠিত হয়েছে।

সাংগঠনিক আলোচনাসভায় বক্তারা বলেন,গাছপালা কর্তন করে বনজ পরিবেশ ধ্বংস করা হচ্ছে নষ্ট হচ্ছে প্রকৃতির ভারসাম্য। গাছপালা কেটে উজার কারার জন্য আজ ভূগর্ভে পানির স্থর নিচে নেমে আজ পানির সংকট হয়েছে। আমরা আমাদের ও ভবিষ্যৎ প্রজন্মের জন্য অপূর্ণীয় ক্ষতির কারণ করে চলেছি। পরিবেশের তাপমাত্রা ও পানির স্থর নিচে নামার বড় একটি সমস্যা সৃষ্টি হয়েছে।গাছ লাগাই ও পরিবেশ বাঁচাতে আমাদের এই বাপা’র সংগঠনের কাজ করে যেতে হবে।
প্রাকৃতিক পরিবেশে যে সব সংকট ও দুর্ভিক্ষ শুরু হয়েছে তার ভবিষ্যতের প্রজন্মের সুন্দর পরিবেশ তৈরীর জন্য বাপার মূল আলোচনার আলোচ্য বিষয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নীরেন্দ্রনাথ সরকার প্রভাষক বাঘা মোজাহারহোসেন মহিলা কলেজ,মোঃ শরিফুল ইসলাম, মোসাঃহোসনেয়ারা রমিতা,মোঃ বেনজির আহমেদ,মোঃ আলমগীর হোসেন,মোসাঃরানু আখতার,বন্ধন পান্ডে,সাংবাদিক এম ইসলাম দিলদার,উত্তমকুমার পাল,মোসাঃফারজানা ইয়াসমিন সাথী,বিধান চন্দ্র সরকার,সাংবাদিক লালন উদ্দিন, মোঃ আমিরুল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐈𝐧𝐭𝐞𝐥 𝐖𝐞𝐛