1. mdsaifulbinnurujjaman@gmail.com : লক্ষ্মী কথন : লক্ষ্মী কথন
  2. natorelive@natorelive.com : natore live : natore live
  3. info@www.natorelive.com : 𝐍𝐚𝐭𝐨𝐫𝐞 𝐋𝐢𝐯𝐞 :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন

লালপুরে দোকানে কিশোর গ্যাংয়ের হামলা দুই ব্যবসায়ীকে কুপিয়ে জখম

  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ১০৮ বার পড়া হয়েছে

 

আবু তালেব,লালপুর(নাটোর)প্রতিনিধিঃ

নাটোরের লালপুরে দোকানে ভাংচুর চালিয়ে দুই ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। এঘটনার বিচার দাবিতে বিক্ষোভ করেছে ব্যবসায়ীরা।
মঙ্গলবার (৯ এপ্রিল) বেলা সাড়ে ১২ টার দিকে উপজেলার লালপুর বাজারে এঘটনা ঘটে। আহতরা হলেন, উপজেলার নুরুল্লাহপুর গ্রামের ওমরের ছেলে আহি (২১) ও রামকৃষ্ণপুর গ্রামের জমির মন্ডলের ছেলে আশিকুজ্জামান (২৮)।
ব্যবসায়ীরা জানান, বাজারের চাদের হাট কমসমেটিক দোকানের মালিক আহির সঙ্গে কোম্পানির সেলসম্যান মাসুমের (২৮) কথা কাটাকাটি হয়। এর জ্বেরে মাসুম একই গ্রামের মানোয়ার হোসেন নান্টুর ছেলে অপূর্ব ও তার বন্ধু সিয়াম, রায়হানসহ ৫/৬ জনকে ডেকে নিয়ে আসে অতর্কিত ভাবে দোকানে ভাংচুর চালায় এবং চাপাতি দিয়ে দুই দোকানিকে কুপিয়ে জখম করে। পরে অন্যান্য ব্যবসায়ীরা আহতদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এদিকে এঘটনায় জড়িত কিশোর গ্যাংয়ের সদস্যদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল নিয়ে থানায় যান ব্যবসায়ীরা।
এ ব্যাপারে লালপুর বাজার বণিক সমিতির সভাপতি ও লালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক পলাশ বলেন, এসব অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া দরকার।
এবিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, এঘটনায় পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। দ্রুত সময়ের মধ্যে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐈𝐧𝐭𝐞𝐥 𝐖𝐞𝐛